• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অ্যাডিলেডে হাবুডুবু খাচ্ছে ইংলিশরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৮, ২০২১, ০৫:৩৮ পিএম
অ্যাডিলেডে হাবুডুবু খাচ্ছে ইংলিশরা

চলতি অ্যাশেজে যেন পাত্তাই পাচ্ছে না সফরকারী ইংল্যান্ড। প্রথম টেস্ট হারের পর দ্বিতীয় টেস্টেও অজিদের চেয়ে অনেকটা পিছিয়ে রয়েছে ইংলিশরা। অ্যাডিলেড টেস্টের প্রথম দুই 𓄧দিনের মতো তৃতীয় দিনেও নিজেদের দাপট ধরে রেখেছে অস্ট্রেলিয়া। তৃতীয় দিন শেষে অজিদের লিড দাঁড়িয়েছে ২৮২ রানে।

ইংল্যান্ডের সামনে ৪৭৩ রানের পাহাড় রেখে দ্বিতীয় দিনের শেষ সেশনে রুটদের ব্যাটিংয়ে পাঠায় অজিরা। দ্বিতীয় দিনেই দুই ইংলিশ ওপেনারকে তুলে নেয় অজি বোলাররা। তৃতীয় দিনে ডেভিড মাল𓂃ান ও জো রুটের ১৩৮ রানের জুটিতে আগাতে থাকে ইং♊ল্যান্ড। তবে স্মিথের হাতে ক্যাচ বানিয়ে রুটকে তুলে নেন ক্যামেরন গ্রিন। ৬২ রানের ইনিংস খেলেছেন রুট।

রুটের পর ডেভিড মালানও টেকেননি বেশিক্ষণ। ৮০ রান করে স্টার্কের বলে আউট হন তিনি।🐬 এরপর আর কেউ দাঁড়াতেই পারেনি অজি বোলারদের সামনে। শেষের দিকে বেন স্টোকসের ৩৪, ক্রিস ওকসের ২৪ ছাড়া কেউ দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেনি। মিচেল স্টার্কের চার উইকেট, নাথান লায়নের তিন উইকেটে ২৩৬ রানেই থামে ইংলিশদের প্রথম ইনিংস।

নিজেদের দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে দুর্দান্ত সূচনা পেয়েছে অস্ট্রেলিয়া। রান আউটের ফাঁদে পড়েছেন ডেভিড ওয়ার্নার। তার ব্যাট থেকে এসেছে ১৩ রান। এরপর মার্কাস হ্যারিস ও নাইট ওয়াচ ম্যান মিচেল নে꧙সের মিলে আর কোন উইকেট হারাতে দেননি। দিন শেষে অস্ট্রেলিয়ার সংগ্রহ ১ উইকেটে 🍒৪৫ রান।

এর আগে অ্যাডিলেড টেস্টℱের প্রথম ইনিংসে ৯ উইকেটে ৪৭৩ রান করে নিজেদের ইনিংস ঘোষণা করে অস্ট্রেলিয়া। মার্নাস লাবুশেন 🐎১০৩, ডেভিড ওয়ার্নার ৯৫, স্টিভেন স্মিথ ৯৩ ও অ্যালেক্স ক্যারির ব্যাট থেকে আসে ৫১ রান। ইংলিশ বোলার বেন স্টোকস তিন ও জেমস অ্যান্ডারসন নিয়েছেন দুটি উইকেট।

Link copied!